শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ:পানি সম্পদ উপমন্ত্রী

আপডেট : ১৫ জুলাই ২০২০, ১৯:৫৪

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ। তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোনো অর্জন দেখে না। তারা করোনাকালীন দুর্যোগে পাশে না থেকে জনগণকে বিভ্রান্ত ও দেশ বিরোধী গুজব জড়াতে ব্যস্ত। তবে কোনো ষড়যন্ত্র জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। 

বুধবার (১৫ জুলাই) শরীয়তপুরের জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়কের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী শামীম আরো বলেন, বিএনপি আগে দেশে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যায় ব্যস্ত ছিল। এখন গুজব সন্ত্রাস করে মানুষকে বিভ্রান্ত করতে ব্যস্ত। করোনাকালীন দুর্যোগের সময়ও পদ্মা সেতুসহ দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ডের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর মন্ত্রী সভার সদস্য, এমপি ও আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এদেশের মানুষের আস্থার ঠিকানা হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁকে ঘিরেই এদেশের মানুষ স্বপ্ন দেখে। আর জননেত্রী শেখ হাসিনার সেই স্বপ্নপূরণের লক্ষে কাজ করে চলছেন।

এছাড়া তিনি নড়িয়া উপজেলার মাসিক সমন্বয় সভায় যোগদান, মসজিদ, মন্দির ও স্কুল সমূহকে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদান ও ঐচ্ছিক তহবিলের অর্থ প্রদান এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ীসহ পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধি-আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ইত্তেফাক/এমএএম