‘বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করতে সরকার সচেষ্ট’

‘বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করতে সরকার সচেষ্ট’
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন পররাষ্ট্রমন্ত্রী। ছবি: ইত্তেফাক

পররাষ্ট্রমন্ত্রী ড.এ. কে. আব্দুল মোমেন বলেন,বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফেরত আনার বিষয়ে সরকার সচেষ্ট। মুজিববর্ষে কমপক্ষে একজন খুনিকে দেশে ফেরত এনে বিচারের রায় কার্যকরের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি উল্লেখ করেন, মুজিববর্ষে একজন খুনির রায় কার্যকর করা হয়েছে।

শুক্রবার গোপালঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্যান্য সমস্যদের আত্মার মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন ড. মোমেন। তিনি জাতির জনকের সমাধি সৌধে সংরক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, গোপালঞ্জের জেলা প্রশাসক শাহেদা সুলতানা,পুলিশ সুপার সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী মো. আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল হোসেন শেখ টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহমেদ হোসেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত