শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জাতির জনক সারাদেশের সকল দলের : জিএম কাদের

আপডেট : ০৮ আগস্ট ২০২০, ১৭:০৯

জাতীয় পাটির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের বলেছেন, জাতির জনক কোন দলের নয়, জাতির জনক সারাদেশের সকল দলের। শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে ঢাকা-১৭ আসনের ৭টি থানা জাতীয় পার্টি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

 

জিএম কাদের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন দেশ ও মানুষের স্বার্থে সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না। তাই ১৫ আগস্ট জাতীয় পার্টির পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হবে।

 

তিনি বলেন একটি গণতান্ত্রিক দল হিসেবে জাতীয় পার্টি প্রতিটি নির্বাচনে অংশ গ্রহণ করছে। ঢাকা-১৮ উপ-নির্বাচনে জাতীয় পার্টি শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে। যারা নির্বাচনে দলীয় প্রার্থীর সঙ্গে কাজ করবে না, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মহাজোট প্রার্থী হিসেবে জাতীয় পার্টি প্রার্থী নির্বাচন করতে পারবে।

 

তিনি আরো বলেন, জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে ইতিবাচক রাজনীতি করছে। সংসদ ও রাজপথে আমরা যুক্তি দিয়ে কথা বলছি। আমরা দেশ ও জানগণের পক্ষে বক্তব্য তুলে ধরছি।

 

মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এস.এম. ফয়সল চিশতী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু ও প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

 

ইত্তেফাক/ইউবি