যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান নেই: যুবলীগ সাধারণ সম্পাদক

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান নেই: যুবলীগ সাধারণ সম্পাদক
নেতাকর্মীদের সঙ্গে যুবলীগ কার্যালয়ে সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। ছবি: সংগৃহীত

বুধবার ( ১২ আগস্ট) বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর উদ্যোগে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে দোয়া, মিলাদ মাহফিল এবং অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান নেই। ১৫ ও ২১ আগস্টকে ঘিরে যদি কেউ যুবলীগের নাম ব্যবহার করে কারো কাছ থেকে চাঁদা দাবী করে তাহলে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করুন। তিনি আরও বলেন, আগস্ট মাস আসলেই বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়। এ সময় তিনি যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। সভায় সভাপতিত্ব করেন-যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সভা সঞ্চালনা করেন-যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

এসময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, মোহাম্মদ আলী মিন্টু, রওশন জামির রানা,এন আই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, ইঞ্জিঃ মুক্তার চৌধুরী কামাল, গোলাম কিবরিয়া শামীম, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, সহ-সম্পাদক মোঃ নাসির সাঈদ হাসান শিশির, সদস্য গোলাম মোস্তফা, এম আর মিঠু, যুবলীগ নেতা- রাজু আহমেদ মিরান, অলিউর রহমান অলি, হরে কৃষ্ণ বৈদ্য কৃষ্ণ, এবিএম আরিফ, আবুল হাসান, ইঞ্জিঃ শামীম খান, সহ কেন্দ্রীয়-মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত