বিনা প্রতিদ্বন্দ্বিতায় সালমা আক্তার শিমুলই হচ্ছেন মির্জাপুর পৌরসভার মেয়র 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সালমা আক্তার শিমুলই হচ্ছেন মির্জাপুর পৌরসভার মেয়র 
প্রয়াত মেয়র মো. সাহাদত হোসেন সুমনের সহধর্মীনি সালমা আক্তার শিমুল। ছবি-ইত্তেফাক

প্রয়াত মেয়র মো. সাহাদত হোসেন সুমনের সহধর্মীনি সালমা আক্তার শিমুলই হচ্ছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুর পৌরসভার মেয়র। উপনির্বাচনে মেয়র পদে কোন প্রার্থী মনোয়নপত্র জমা না দেওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন বলে আজ সোমবার নির্বাচন অফিস সূত্র জানিয়েছেন।

গতকাল রবিবার মনোয়নপত্র জমাদানের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সালমা আক্তার শিমুল রিটার্নিং অফিসারের নিকট মনোয়নপত্র জমা দেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ জানান, পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন ৬ জন। সাধারণ ভোটার ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দাবী ছিল, প্রয়াত মেয়র ও আওয়ামী লীগের নিঃস্বার্থ ও জনপ্রিয় নেতা মো. সাহাদত হোসেন সুমনের প্রতি শ্রদ্ধা ও সম্মান দেখিয়ে মেয়র পদে তার সহধর্মীনি মিসেস সালমা আক্তার শিমুলকে মনোয়ন দেওয়ার জন্য। জনগণের দাবী ও আওয়ামী লীগ নেতাদের সহানুভুতিতে প্রচারনায় মিসেস সালমা আক্তার শিমুল প্রচারনায় এগিয়ে ছিলেন। অপর ৫ প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ান।

এদিকে সালমা আক্তার শিমুল বলেন, প্রধানমন্ত্রী ও স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন আমার স্বামী প্রয়াত মেয়র সাহাদত হোসেন সুমনকে শ্রদ্ধা ও ভালোবাসা দেখিয়ে আমাকে মেয়র পদে মনোয়ন দিয়ে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত করেছেন। আমি জনগণ এবং দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পৌরসভার উন্নয়নের জন্য কাজ করে যাব।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এএসএম কামরুজ্জামান বলেন, গত (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় মির্জাপুর পৌরসভার মেয়র পদে শুন্য আসনে নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। আগামী ১০ অক্টোবর ভোট গ্রহণের তারিখ ছিল এবং উপনির্বাচনে ভোট হওয়ার কথা ছিল ইভিএম পদ্ধতিতে। মেয়র পদে একজন প্রার্থী মনোয়নপত্র জমা দেওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত