প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীর মানুষের কাছে উন্নয়নের নেত্রী: শামীম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীর মানুষের কাছে উন্নয়নের নেত্রী: শামীম
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সখিপুর থানার ডিএমখালি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবিঃ ইত্তেফাক

পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীর মানুষের কাছে উন্নয়নের নেত্রী, তাঁর মেধা, সততা, নিষ্ঠা, শ্রম ও যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে অনন্য মর্যাদায় আসীন। তিনি মাদার অব হিউম্যানিটি। আর বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। এদেশের তাদের সঙ্গে জনগণ নেই। তাই তারা দেশে এবং বিদেশে বসে বিশ্বের বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। তারা যত ষড়যন্ত্রই করুক, সফল হবে না। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে যাবে। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে। এবং আগামীতেও শেখ হাসিনার সাথে থেকে বাংলাদেশ আওয়ামীলীগকে সু-সংগঠিত রেখে দেশ ও জাতির উন্নয়নে সহযোগিতা করবেন।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩ টার সময় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সখিপুর থানার ডিএমখালি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এসব কথা বলেন।

আরো পড়ুনঃ করোনা ভাইরাস : ৩২ জনের মৃত্যু, আক্রান্ত ১২৭৫

উপমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন বলেই করোনা পরিস্থিতিতে দেশের কোন মানুষ না খেয়ে থাকতে হয়নি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনার জন্ম না হলে, বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা হতো না। জাতির জনকের হত্যার বিচার হতো না।

ডিএম খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জসিম উদ্দিন মাদবরের সভাপতিত্বে ডিএম খালি ইউনিয়নের চরচান্দা পুরাণ বাজারে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ তকি হাওলাদার, ভেদরগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, সখিপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বপন শিকদার সহ সখিপুর থানা আওয়ামীলীগ ও সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত