শেখ হাসিনা বাংলাদেশের আশীর্বাদ: এনামুল হক শামীম

শেখ হাসিনা বাংলাদেশের আশীর্বাদ: এনামুল হক শামীম
ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে এক হাজার কোরআন শরীফ বিতরণী অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী সম্পাদক এ কে এম এনামুল হক শামীম। ছবিঃ ইত্তেফাক

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই আজ বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্ম হয়েছে। আর বাংলাদেশের মহান স্থপতির রক্তে জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের আশীর্বাদ।

সোমবার(২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের উদ্যোগে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরভাগা পাইক বাড়ী আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এক হাজার কোরআন শরীফ বিতরণসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, মহান আল্লাহর কাছে শুকরিয়া। মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা, তিনি দেশের মানুষের চিন্তা করেন। তিনি ক্ষমতায় থাকাকালীন বিভিন্ন দুর্যোগ মোকাবেলা করে আসছেন। এ সময় কেউ না খেয়ে মরে নাই আর মরবেও না। মাননীয় প্রধানমন্ত্রী ভোরে ঘুম থেকে উঠে কোরআন শরীফ পড়েন ও নামাজ পড়েন। তিনি সবসময় মসজিদ মাদ্রাসায় সব ধরনের সুবিধা দিয়ে আসছেন।

আরো পড়ুনঃ ভারতের নিষেধাজ্ঞা প্রত্যাহার না হওয়ায় ১৫ দিন ধরে পেঁয়াজ আমদানি বন্ধ

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, বাংলাদেশকে জাতির পিতা শেখ মুজিবুর রহমান তার জীবনের ১৪টি বছর কারাবরণ করে অনেক কষ্টে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করেছেন। আর এই স্বাধীন বাংলাদেশটি তারই কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। করোনা পরিস্থিতির মধ্যেই জাতির জনকের সোনার সমৃদ্ধ শালী বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বত্র উন্নয়ন কাজ করে যাচ্ছেন।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন হাজী শরিয়তউল্লাহ (রঃ) এর বংশধর বাহাদুর পুর পীরসাহেব আলহাজ আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু প্রমুখ।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত