শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিএনপি খড় কুটা আঁকড়ে ক্ষমতায় যাওয়ার সুযোগ খুঁজছে: এনামুল হক শামীম

আপডেট : ১৭ অক্টোবর ২০২০, ১৫:২০

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি খড় কুটা আঁকড়ে ক্ষমতায় যাওয়ার সুযোগ খুঁজছে। তারা নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়েছে। ইতিপূর্বে তারা আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। এখন এসি রুমে বসে বসে থেকে শব্দ বোমা মারাই হলো তাদের প্রধান কাজ। জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। তাই তাদের স্বপ্ন আর কখনো পূরণ হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। 

শনিবার (১৭ অক্টোবর) সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌর ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি দেশ-বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপ্রচার চালাচ্ছে। তারা দেশের ক্ষতি ও ভাবমূর্তি নষ্ট করছে। তারা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে এসব কাজ করছে। জনবিচ্ছিন্ন বিএনপিকে আর এদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না।

আরো পড়ুনঃ মধ্য বঙ্গোপসাগরে লঘুচাপের পূর্বাভাস

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য পারভীন হক সিকদার। 

এছাড়া, উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ, জ্বালানী ও খনিজ সম্পদ সিনিয়র সচিব আনিসুর রহমান, যুব ও ক্রীড়া সচিব আক্তার হোসেন। শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা প্রমুখ।

ইত্তেফাক/এমএএম