আমরা আবারও নির্বাচিত হয়ে ক্ষমতায় যেতে পারবো : রংপুরে জিএম কাদের

আমরা আবারও নির্বাচিত হয়ে ক্ষমতায় যেতে পারবো : রংপুরে জিএম কাদের
রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে বাবা মরহুম মকবুল হোসেন অ্যাডভোকেট ও মা মজিদা খাতুনের কবর জেয়ারত করতে আসেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের ।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি নয়, জাতীয় পার্টির প্রতি মানুষের আস্থা বাড়ছে। দল শক্তিশালী করতে পারলে আমরা আবারও নির্বাচিত হয়ে ক্ষমতায় যেতে পারবো ।

রবিবার বিকেলে রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে তার বাবা মরহুম মকবুল হোসেন অ্যাডভোকেট ও মা মজিদা খাতুনের কবর জেয়ারত করতে আসেন তিনি। এ সময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়রের উদ্দেশে বলেন, আমি মারা গেলে আমাকে যেন বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন লেবু, সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুনসহ মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিকেলে তিনি রংপুর নগরীর বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান।

ইত্তেফাক/এএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত