শুধু পদ্মা সেতু নিয়ে থাকলে হবে না দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণ করতে হবে: রাঙ্গা

শুধু পদ্মা সেতু নিয়ে থাকলে হবে না দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণ করতে হবে: রাঙ্গা
প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করছেন মসিউর রহমান রাঙ্গা এমপি। ছবি: ইত্তেফাক

জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, শুধু পদ্মা সেতু নিয়ে থাকলে চলবে না। দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠে গেছে, সিন্ডিকেটের মাধ্যমেই এটা করা হচ্ছে। এ বিষয়ে সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে।

রবিবার দুপুরে রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

এসময় দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, জেলা ছাত্রসমাজের আহ্বায়ক আরিফুর রহমান আরিফসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙ্গা বলেন বলেন, করোনার কারণে মধ্যবিত্তরাও দিন এনে দিন খাচ্ছেন। মানুষ যেন না খেয়ে মারা না যায়, দুর্ভিক্ষ তৈরি না হয় সেটি সরকারকে নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, ভারতের সঙ্গে যে অভিন্ন ৫৪টি নদী আছে সেগুলোও শাসন করতে হবে। তিস্তা খনন করা গেলে এই অঞ্চলের কৃষি উন্নত হবে। লাখ লাখ মানুষ স্বাভাবিক জীবনে ফিরতে পারবে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত