শেখ হাসিনা সেরা ১০ বিশ্বনেতাদের একজন: পানিসম্পদ উপমন্ত্রী

শেখ হাসিনা সেরা ১০ বিশ্বনেতাদের একজন: পানিসম্পদ উপমন্ত্রী
ছবি : সংগৃহীত।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু যা চিন্তা করতেন, বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখতেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই পরিকল্পনা অনুযায়ীই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর রক্ত তার ধমনীতে প্রবাহিত হচ্ছে বলেই আজ তিনি দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে পেরেছেন।

শনিবার সকালে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের জমি ও ঘর প্রদান অনুষ্ঠানে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সভাকক্ষ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশ্রাফুজ্জামান, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা প্রমুখ। এসময় ভেদরগঞ্জ উপজেলার ২০২ জন গৃহহীন পরিবারকে বার ঘরের চাবি তুলে দেয়া হয়।

শামীম মনে করেন, যোগ্যতার দিক থেকে বিশ্বের দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক অনন্য শিখরে পৌঁছেছেন। সারা বিশ্ব এখন তাকে ১০ জন গুরুত্বপূর্ণ নেতার একজন হিসেবে মনে করে। শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে রাষ্ট্রীয় স্বীকৃতি দিয়েছেন। দেশ থেকে জঙ্গিবাদ দূর করেছেন।

এনামুল হক শামীমের মতে, এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাই বারবার শেখ হাসিনাকে ক্ষমতায় এসেছে। কারণ, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x