খুলনা জেপির সাধারণ সম্পাদক মোশারেফের ইন্তেকাল

খুলনা জেপির সাধারণ সম্পাদক মোশারেফের ইন্তেকাল
মোশারেফ হোসেন হাওলাদার [ছবি: ইত্তেফাক]

খুলনা জেলা জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোশারেফ হোসেন হাওলাদার (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় নগরীর টুটপাড়া মহিরবাড়ী খালপাড় এলাকার নিজ বাসায় তিনি মারা যান।

জেপির প্রেসিডিয়াম সদস্য শরীফ শফিকুল হামিদ চন্দন জানান, মোশারেফ হোসেন দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হার্ট ও কিডনিসহ বিভিন্ন রোগে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুম্মা নগরীর মহিরবাড়ী বড়খালপাড় আল আমিন জামে মসজিদে জানাযা শেষে মরহুম মোশারেফ হোসেন হাওলাদের মরদেহ নগরীর টুটপাড়া কবরস্থানে দাফন করা হবে।

জেপি চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের শোক: খুলনা জেলা জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোশারেফ হোসেন হাওলাদারের মৃত্যুতে গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি ও সাধারণ সম্পাদক সাবেক মন্ত্রী শেখ শহীদুল ইসলাম।

এছাড়া শোক ও সমবেদনা জানিয়েছেন জেপির প্রেসিডিয়াম সদস্য শরীফ শফিকুল হামিদ চন্দন, যুগ্ম সাধারণ সম্পাদক এম এস রাশিদা করিম, খুলনা জেলা জেপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ, জেলা জেপির সিনিয়র সহসভাপতি ড. এস এম জাকারিয়া, মোল্লা আব্দুল হালিম, মহানগর জেপির সভাপতি কাজী মাসুদ আহম্মেদ, সাধারণ সম্পাদক ডা. এন. এম আলম, মহানগর জেপির সিনিয়র সহসভাপতি শফিকুল ইসলাম।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x