কাউন্সিলর পদে বউ শাশুড়ির ভোটযুদ্ধ

বগুড়া পৌরসভা নির্বাচন
কাউন্সিলর পদে বউ শাশুড়ির ভোটযুদ্ধ
ছবি : সংগৃহীত।

২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বগুড়া পৌরসভা নির্বাচনে ৪ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে এবার ভোটযুদ্ধে নেমেছেন শাশুড়ি খোদেজা বেগম ও ছেলের বউ রেবেকা সুলতানা লিমা। বগুড়া পৌরসভার ৪ নম্বর সংরক্ষিত আসনে সাত জন প্রার্থীর অন্যতম হলেন বর্তমান কাউন্সিলর খোদেজা বেগম। আর তার অপর ছয় প্রতিদ্বন্দ্বীর একজন হলেন—খোদেজা বেগমের বড় ছেলে আলমগীর হোসেনের বউ রেবেকা সুলতানা লিমা।

এক বাড়ির ভেতরে দুই নারীর প্রার্থিতা নিয়ে এলাকার ভোটারদের মধ্যে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে। জানা গেছে, খোদেজা বেগম ঐ ওয়ার্ডে পরপর দুই বার বিএনপির সমর্থন নিয়ে ও তৃতীয় বার স্বতন্ত্র প্রার্থী হয়ে কাউন্সিলর নির্বাচিত হন। এবারও তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। খোদেজা বেগম পেয়েছেন জবা ফুল প্রতীক; আর তার ছেলের বউ লিমা পেয়েছেন চশমা প্রতীক।

প্রার্থিতা নিয়ে বড় ছেলে আলমগীর হোসেন জানান, তার মা দীর্ঘদিনের নির্বাচিত কাউন্সিলর। এবার তার স্ত্রী লিমা মানুষের সেবা করতে চান। লিমা জানান, তিনি শাশুড়িসহ ছয় জনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। তিন বারের নির্বাচিত কাউন্সিলর শাশুড়ির কাছে গ্রহণ করা অভিজ্ঞতা কাজে লাগিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

অন্যদিকে তার শাশুড়ি বর্তমান কাউন্সিলর খোদেজা বেগম জানান, ছেলে অভিমান করে বউমা লিমাকে তার প্রতিদ্বন্দ্ব্বী করেছেন। ছেলের বউ প্রার্থী হলেও তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদী।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x