জনগণ আমাকে ভালোবেসে তাদের প্রতিনিধি বানিয়েছে: নিক্সন চৌধুরী

জনগণ আমাকে ভালোবেসে তাদের প্রতিনিধি বানিয়েছে: নিক্সন চৌধুরী
মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ২০১৪ সালে আমার যৌবনের মোক্ষম সময়ে ফরিদপুরের জনগণ আমাকে ভালোবেসে এমপি বানিয়ে সংসদে পাঠিয়েছে। ২০১৯ সালেও পুনরায় তাদের ভালোবাসায় আমি সংসদ সদস্য হয়েছি।

বুধবার (৩ মার্চ) উপজেলা পরিষদ হল রুমে মজিবুর রহমান চৌধুরী নিক্সনের ৪৪ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় মুঠোফোনে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি উন্নয়ন ও মূল্যায়ন দিয়ে ফরিদপুর-৪ আসনকে মডেল আসন হিসাবে দাড় করিয়েছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আগামীতে এই ভালবাসার জনগণকে সাথে নিয়ে নৌকার হয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ। আজ আমাকে ভালবেসে যারা সুন্দর আয়োজন করেছে তাদের পাশাপাশি ফরিদপুর-৪ আসনের সকল জনগণ সহ বাংলার মানুষের প্রতি রইল আমার গভীর শ্রদ্ধা।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান বলেন, আমরা এমন একজন নেতা পেয়েছি যিনি দিনরাত জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সকল জনগণই যেন তার পরম আত্মীয়। দীর্ঘ ৪০ বছরের উন্নয়ন তিনি মাত্র ৭ বছরেই করে জনগণের হৃদয়ের আসনে জায়গা করে নিয়েছেন।

ছবিতে এমপি নিক্সন চৌধুরীর ৪৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন ভাঙ্গা উপজেলার নিক্সন চৌধুরী সমর্থক নেতা-কর্মীরা।

অপর বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান বলেন, নেতা তৈরি হয় যুগে যুগে। ভাগ্যক্রমে আমরা এমন একজন নেতা পেয়েছি যিনি শুধু দিতেই জানেন। কখনো জনগণকে নিয়ে ব্যবসা করেন নাই তিনি। জনগণকে ভালবেসে সে তার যৌবন ব্যয় করেছেন। তাই তাকে ভালোবেসে তার যোগ্য নেতৃত্ব প্রকাশ করা আমাদের ঈমানি দায়িত্ব। তার এই ৪৪তম শুভ জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করি।

অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেন, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ আবু জাফর মুন্সী, সরকারি কে,এম কলেজের সাবেক জিএস লাবলূ মুন্সি, পৌর কাউন্সিলর ওমর খয়রাতি, ঘারুয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মনসুর মুন্সি, যুবলীগ নেতা আশিকুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য ১৯৭৮ সালের ৩রা মার্চ এই দিনে মাদারীপুর জেলার শিবচর উপজেলার পিতা ইলিয়াছ আহমেদ চৌধুরীর পরিবারে জন্মগ্রহণ করেন এমপি নিক্সন চৌধুরী। তিনি জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x