শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রধানমন্ত্রী আমাদের ভাগ্য বদলে দিয়েছেন: নিক্সন চৌধুরী 

আপডেট : ০৮ মার্চ ২০২১, ২০:৩২

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণেই সারাদেশের ন্যায় ফরিদপুর-৪ আসনে এত উন্নয়ন সম্ভব হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। 

সোমবার বিকালে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, দক্ষিণাঞ্চলে প্রবেশদ্বারে পদ্মা সেতু ও হাইওয়ে এক্সপ্রেস নির্মাণ করে আমাদের ভাগ্যের আমূল পরিবর্তন ঘটিয়েছেন শেখ হাসিনা। আমরা তার হাতকে আরও শক্তিশালী করতে এলাকায় উন্নয়ন দিয়ে যাচ্ছি। ফরিদপুর-৪ আসনের জনগণ পর পর দুইবার আমাকে তাদের এমপি নির্বাচিত করে প্রধানমন্ত্রীর কোলে তুলে দিয়েছেন। জনগণের এই ঋণ আমি যেমন কোনোদিন শোধ করতে পারবো না, তেমনি জনগণকে সঙ্গে নিয়ে আগামীতেও দলকে শক্তিশালী করতে সর্বদা কাজ করে যাবো।

এ সময় তিনি হেফাজতের নেতা মামুনুল হককে উদ্দেশ্যে করে বলেন, আপনি ফরিদপুরে একটি ইসলামি মাহফিলে আমার বাসায় দাওয়াত খেতে চেয়েছেন। আমি আপনার দাওয়াতকে কবুল করলাম। আপনাকে দেশের সকল আলেম-ওলামাদের নিয়ে একটি কেন শতদিন আমার বাসায় আসার অনুরোধ করলাম। আসুন আমরা সবাই মিলে উন্নয়ন দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলি। রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই। আপনি বঙ্গবন্ধুকে নিয়ে সুন্দর সুন্দর কথা বলেছেন। আপনার পিতা বঙ্গবন্ধুর নিকটতম ব্যক্তি ও তাকে ভালবাসতেন। যদি তাই হয় তাহলে আসুন ঐক্যবদ্ধ হয়ে আগামীতে কাজ করি।

ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামচুল হক ভোলা মাস্টার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আবু জাফর মুন্সি, শরীফাবাদ হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন ও গর্ভনিং বডি সভাপতি এবং ঘারুয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমান, ঘারুয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও এমপি নিক্সন চৌধুরীর আস্থাভাজন প্রবাসী মনসুর মুন্সি, ভাঙ্গা সরকারি কে এম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহিদ মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। 

ফরিদপুর-৪ আসনের এমপি নিক্সন চৌধুরীকে মানপত্র ও ফুলের নৌকা উপহার দিয়ে হাজার হাজার জনতা তাকে সংবর্ধনা দেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান শামচুল হক ভোলা মাস্টার বলেন, বঙ্গবন্ধুকে দেখেছি, এখন দেখছি তারই দৌহিত্র নিক্সন চৌধুরীকে। যিনি সকলকে তার সমমর্যাদা অনুযায়ী সম্মান প্রদান করে থাকেন। আগামীতে এই নিক্সন চৌধুরী তার কর্ম গুণে দেশকে আরও অনেক সামনে এগিয়ে যাবে এটা দীপ্ত সূর্যের ন্যায় প্রতীয়মান। আমি অনেক মিটিং ও জনসভায় অংশ গ্রহণ করেছি। আজ তৃণমূলের এই গণ সংবর্ধনা অনুষ্ঠানে হাজার হাজার মানুষের যে নিক্সন ভক্তের প্রমাণ পেলাম তা সত্যিই স্মরণ রাখার মত। আমরা সবাই মিলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে আগামীতে দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে কাজ করবো।

 

ইত্তেফাক/ইউবি