স্বাধীনতাবিরোধীদের আক্রমণ সরকার নয়, রাষ্ট্রের বিরুদ্ধে: রেলপথমন্ত্রী

স্বাধীনতাবিরোধীদের আক্রমণ সরকার নয়, রাষ্ট্রের বিরুদ্ধে: রেলপথমন্ত্রী
রেলপথমন্ত্রী মো. নুরুল ইসলাম। ছবি: ইত্তেফাক

রেলপথমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি, জামায়াত ও হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়েছে। সোমবার দুপুর আড়াইটায় হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা করেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীটা করে গত ২৬ মার্চ বিকেলে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এর ফলে গত ২৭ মার্চ থেকে ব্রাহ্মণবাড়িয়ায় রেলওয়ে স্টেশনে সব ট্রেনের যাত্রাবিরতি অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে।

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, ২০১৩-২০১৪ সালে দেশকে জ্বালিয়ে-পুড়িয়ে কারা ছারখার করেছিল এই শক্তি। এই আক্রমণ সরকারের বিরুদ্ধে নয়, রাষ্ট্রের বিরুদ্ধে। কাজেই বোঝা যাচ্ছে এরা স্বাধীনতাবিরোধী শক্তি। এর বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোনো বিকল্প নেই।

এ সময় রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মো. আনিসুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x