খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া
ছবি: সংগৃহীত

করোনায় আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় সারাদেশে মসজিদে মসজিদে বাদ জুমা স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কোরআন খতম এবং দুস্থদের মধ্যে খাবার ও আর্থিক সহায়তাও দেওয়া হয়েছে। রাজধানী ছাড়াও জেলাগুলোতে এই দোয়া মাহফিলে অংশ নেন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সাধারন মুসল্লিরা।

খুলনা-৩ আসনের বিএনপি প্রার্থী ও দলের নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খালিশপুর থানার ১১৯টি, দৌলতপুর থানার ৭০টি এবং খানজাহান আলী থানার ৫০টি মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। খুলনা-৩ সংসদীয় আসনের সকল মসজিদের পেশ ইমামদের কাছে দোয়ার অনুরোধ জানিয়ে চিঠি দেন রকিবুল ইসলাম বকুল।

সেখানে তিনি বলেন, বেগম খালেদা জিয়া দেশের একজন অন্যতম বয়োজ্যেষ্ঠ নাগরিক, মসজিদ মাদ্রাসার উন্নয়নে তথা ইসলামের খেদমতে তার গৃহীত উদ্যোগ দেশের সর্বজন স্বীকৃত। তার আশু রোগমুক্তি কামনায় আপনার মসজিদে বাদ জুম্মা বিশেষ দোয়ার উদ্যোগের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।এ সময় খুলনা মহানগরী বিএনপি, তিন থানা ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এলাকার স্ব স্ব মসজিদে উপস্থিত ছিলেন।

এদিন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় গরু কুরবানী দিয়েছেন বিএনপি নেতা মো: মামুন বিন আব্দুল মান্নান। ময়মনসিংহের নান্দাইলে একটি ষাঁড় গরু কুরবানী দিয়ে মামুনের পক্ষে গরুর গোশত স্থানীয় গরিব, দুঃস্থ মানুষ ও এতিমদের মাঝে বিতরণ করা হয়। ময়মনসিংহ-৯ আসনের বিএনপি থেকে মনোনয়নপ্রত্যাশী মামুন বিন আব্দুল মান্নান। তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। এ ছাড়াও তিনি নানাবিধ অসুস্থতায় ভুগছেন। তার সুস্থতা কামনা করে জানের সাদকা হিসেবে একটি গরু কুরবানী করে স্থানীয় দরিদ্র মানুষ ও এতিমখানায় বিতরণ করা হয়। তার সার্বিক সহযোগিতায় নান্দাইল বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের তত্ত্বাবধানে গতকা শুক্রবার এতিম খানা ও দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x