‘জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত’

‘জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত’
খালেদা জিয়া। ছবি: সংগৃহীত

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আগামী ৪৮ ঘন্টায় কোন জ্বর না আসলে অনেকটা আশঙ্কামুক্ত হবেন বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। তার জন্য গঠিত ৪ সদস্যের চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী বলেন, শনিবার সন্ধ্যার পর থেকে খালেদা জিয়ার কোন জ্বর আসেনি। এটা খুবই ভালো লক্ষণ।

রবিবার (১৮ এপ্রিল) গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ, উনি অনেক ভালো আছেন। আজকে তার জ্বর আসেনি। এতে আমাদের দৃঢ়ভাবে বিশ্বাস হচ্ছে, উনি সম্ভবত সেকেন্ড উইক ভালোভাবে পার করতে পারবেন। কালকে যে জ্বরটা ছিল, আজকে তা আসেনি।

গত ১১ এপ্রিল করোনা টেস্ট পজিটিভ আসে খালেদা জিয়ার। এর আগে থেকেই বিএনপির নীতিনির্ধারক ও তার পরিবারের সদস্যরা মিলে চিকিৎসার বিষয়টি পরিকল্পনা করছিলেন। পরদিন অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসকদের একটি দল খালেদা জিয়াকে দেখতে যান তার গুলশানের বাসভবন ফিরোজায়। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের তারা জানান, খালেদা জিয়ার স্বাস্থ্যগত পরিস্থিতি স্থিতিশীল। একইসঙ্গে তারা সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখেন সাবেক এই প্রধানমন্ত্রীকে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x