বিএনপি এখন বিবৃতিভিত্তিক দলে পরিণত হয়েছে: এনামুল হক শামীম

বিএনপি এখন বিবৃতিভিত্তিক দলে পরিণত হয়েছে: এনামুল হক শামীম
এনামুল হক শামীম [ছবি: আসাদ গাজী]

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, যে কোনো দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ গণমানুষের রাজনৈতকি দল বলেই সব পরিস্থিতি জনগণের পাশে দাঁড়িয়েছে। সরকারি দল কিংবা বিরোধী দলে মানুষের কল্যাণে কাজ করে। আর বিএনপি গত দেড় বছরে করোনাকালিন দেশের মানুষের পাশে দাঁড়ায়নি। বিএনপি নেতারা এসে রুমে সরকার ও আওয়ামী লীগের সমালোচনায় করে বিবৃতি দিতে ব্যস্ত। বিএনপি এখন বিবৃতিভিত্তিক নামসর্বস্ব দলে পরিণত হয়েছে।

বুধবার সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় আমেনা রওশন হাফেজিয়া মাদরাসায় বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন কর্তৃক শাড়ি-লুঙ্গি বিতরণ ও উপমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ এবং কার্তিকপুর বাজারে ও ডিঙ্গামানিক ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মোট ২৩শ শাড়ি-লুঙ্গি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, কো-সেক্রেটারি ইপসিতা আশরাফী হক, ইফরাহ আশরাফী হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, নড়িয়ার পৌর মেয়র আবুল কালাম আজাদ, ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান প্রমুখ।

তিনি আরও বলেন, বিএনপি এখন দেশের মানুষের চিকিৎসা সেবা নিয়ে উদ্বিগ্ন নয়, তারা বেগম খালেদা জিয়াকে চিকিৎসার নাম করে ষড়যন্ত্র করার জন্য বিদেশে পাঠাতে চায়। কোনো ষড়যন্ত্রই কোনো কাজে আসবে না, এদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x