বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘বাংলাদেশে অর্থনৈতিকভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়েছে’

আপডেট : ১৬ জুন ২০২১, ১৮:০৪

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বাংলাদেশে অর্থনৈতিক ভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়েছে। এদেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিলো না। এখন সবার পায়ে জুতা। আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে। 

বুধবার (১৬ জুন) দুপুরে পীরগাছা উপজেলার দেউতি স্কুল এন্ড কলেজ হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই। এখন আমরা আমাদেরই শত্রু। ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোন ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা নিজেরাই নিজেরাই খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না। নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যয়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবেনা। নৌকার সাথে বেঈমানী করতে দিবো না।

এসময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন,  আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোনয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন প্রমুখ।

ইত্তেফাক/এনএ