মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ক্ষমা চাইলেন ছাত্রলীগের সাবেক নেতা নাজমুল

আপডেট : ১৮ জুন ২০২১, ২০:১৩

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ছাত্রলীগের সাবেক নেতা সিদ্দিকী নাজমুল আলম। বর্তমানে তিনি লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার হার্টে বেশ কিছু ব্লক ধরা পড়েছে।

এমন অবস্থায় শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে পোস্ট দিয়ে সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। 

সিদ্দিকী নাজমুল আলমের সেই ফেসবুক পোস্টটি নিচে হুবহু তুলে ধরা হলো-
সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন। বাঁচবো কি না জানিনা তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই।
আমি রাজনীতিটা একমাত্র দেশরত্ন শেখ হাসিনা রে মেনেই করতাম এবং করি। কোনোদিন তার বাইরে যাইনি। সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলি নাই। বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায় 
আর প্রেম করেছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি।


আর শেষ কথা হলো বাংলাদেশে কোন ব্যাংকে আমার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোন টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির ঠিকাদারি দালালি পদ বাণিজ্য কখনও করিনি।
লন্ডনে গায়ে খাঁটি জীবনে যে কাজ করিনি তা করে জীবন যুদ্ধে লিপ্ত ছিলাম কিন্তু আমার কপাল ভালো না। কিছুক্ষণ আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। অনেকগুলো ব্লক ধরা পড়েছে। ওপেন হার্ট সার্জারি করতে হবে। হয়তোবা আজকালের মধ্যেই করবে।


সরকারি হাসপাতালেই করবে কারণ এই দেশে চিকিৎসা ফ্রি। তাই আর কেউ কষ্ট কইরা ভুল তথ্য দিয়েন না যে কোটি টাকার অপারেশন। যদি মরে যাই একটাই কষ্ট থাকবে নিজের দলের মানুষের প্রতিহিংসার স্বীকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে। আর আফসোস হয়তোবা বড় কোন ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে আমার নেত্রীর কান ভারী করে রেখেছে। সেই ভুলগুলো হয়তো ভাঙিয়ে যেতে পারলাম না।
আপা আপনিই আমার মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী। আপনাকে অনেক ভালোবাসি ক্ষমা করে দিয়েন আমাকে। সবাই ভালো থাকবেন। আপনাদের আর যন্ত্রণা দিব না।
ইত্তেফাক/এমএএম