১ম ধাপের ইউপি নির্বাচন-২০২১

ভান্ডারিয়ায় জাতীয় পার্টি-জেপি মনোনিত তিন চেয়ারম্যান নির্বাচিত

ভান্ডারিয়ায় জাতীয় পার্টি-জেপি মনোনিত তিন চেয়ারম্যান নির্বাচিত
ছবি: সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়ায় সোমবার বৈরী আবহাওয়া এবং দুএকটি ভোট কেন্দ্রে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উৎসব মূখর পরিবেশে উপজেলার পাঁচটি ইউনিনয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর মধ্যে ভিটাবাড়িয়া, ধাওয়া, নদমুলা শিয়ালকাঠী এবং গৌরীপুর এ চারটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্য পদে এবং তেলিখালী ইউনিয়নে চেয়ারম্যান মো. শামসুউদ্দিন হাওলাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্য পদে ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল আট টায় ভোট গ্রহন শুরু হয়ে বিকাল চার শেষ হয়। পরে ভোট গণনা শেষে রাত ১২টায় উপজেলা অডিটরিয়ামে আনুষ্ঠানিক ভাবে নির্বাচিত চেয়ারম্যান,সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্যদের নাম ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর।

No description available.

এতে জাতীয় পার্টি-জেপি মনোনিত বাইসাইকেল প্রতিক নিয়ে ধাওয়া ইউনিয়ন পরিষদে মো. ছিদ্দিকুর রহমান টুলু পেয়েছেন ৬ হাজার ৭৫৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিকে আ. রশিদ মৃধা পান ১৫৭০।

এছাড়া গৌরীপুর ইউনিয়ন পরিষদে মো.মজিবুর রহমান চৌধুরী বাইসাইকেল প্রতিক নিয়ে ৪ হাজার ৬৬৬ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. নুরুল হক হাতপাখা প্রতিকে পান ১৫৮১ভোট।

নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নে মো. মেজবাহ উদ্দিন আরিফ জোমাদ্দার বাইসাইকেল প্রতিক নিয়ে ৫ হাজার ১৭২ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয় এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. এমরান তালুকদার নৌকা প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৯৩৭ভোট।

এছাড়া ভিটাবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে খান এনামুল করিম পান্না ৬ হাজার ৫১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মতিউর রহমান বুলবুল জাতীয় পার্টি-জেপি মনোনিত বাইসাইকেল প্রতিক পান ১৫৭ ভোট।

এদিকে ভোট কেন্দ্র গুলোতে সকালে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত কিন্তু পুরুষ ভোটার ছিল খুবই কম। বেলা বাড়ার সাথে সাথে পুরুষ ভোটাদের উপস্থিতিও বাড়তে থাকে। এ নির্বাচনে পাঁচ জনন ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ, বিজিবি সহ চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা ছিল।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x