শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ভোট দিতে হবে’

আপডেট : ২৩ জুন ২০২১, ১৬:৪৬

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান বলেছেন, অপ গণতান্ত্রিক ও জঙ্গিবাদ রুখতে সবাইকে সজাগ থাকতে হবে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে আওয়ামী লীগকে ভোট দিতে হবে। 
 
বুধবার (২৩ জুন) বেলা ১১ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


 
তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সবচেয়ে ত্যাগী, সংগ্রামী, জনপ্রিয় এবং সবচেয়ে সফল একটি রাজনৈতিক দল। এই দলের আজ ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী। এই দলটি শুধু আজ বাংলাদেশের নয় সারা সারা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সফল রাজনৈতিক দলের মধ্যে একটি। যা বাংলাদেশ আওয়ামী লীগ ৭২ বছরে বারবার প্রমাণ করেছে। এ দলটি মুক্তিযুদ্ধ সহ সকল গৌরব আন্দোলনে ভূমিকা রেখেছে। 
কর্নেল ফারুক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি তলাবিহীন ঝুড়ি থেকে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হয়েছে। এর সবকিছুই হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে। তাই আজ বাংলাদেশের জন্য এটি আনন্দের দিন।

বুধবার আওয়ামী লীগ প্রেসিডিয়ামের অন্যতম সদস্য লে. কর্নেল ফারুক খানের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পবিত্র ফাতেহা পাঠ ও শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করেন তারা।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আযম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু এমপি ও সৈয়দ আব্দুল আওয়াল শামীম। এছাড়া আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম