‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই করোনা মহামারি কাটিয়ে উঠবো’

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই করোনা মহামারি কাটিয়ে উঠবো’
ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক অনুষ্ঠানে বক্তব্যকালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, বর্তমান বিশ্ব করোনা মহামারি চলছে। বাংলাদেশও তার বাইরে নয়। দেশে করোনা সংক্রামণ বৃদ্ধি পেয়েছে। কিন্তু আল্লাহর রহমতে আমরা শেখ হাসিনার মতো একজন প্রধানমন্ত্রী পেয়েছি। যার বলিষ্ঠ নেতৃত্বে দেশ সহনশীলতার মধ্যে আছে এবং প্রধানমন্ত্রী নেতৃত্বে এই করোনা মহামারি কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ‘আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজের‘ ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আব্দুর রহমান ছাত্রলীগকে হুশিয়ারী দিয়ে বলেন, ছাত্রলীগের কেউ টেন্ডারবাজি, জমি দখল গোলমাল গোলযোগ, সহিংসতায় জড়াতে পারবে না। কারও বিরুদ্ধে অভিযোগ আসলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। দল থেকে তাদেরকে বহিষ্কারও করা হবে।

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী লীগের সরকার শিক্ষা বান্ধব সরকার। সে জন্যে সরকার সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষার উপর জোর দিয়েছে। এর ধারাবাহিকতায় ১০০ উপজেলায় ১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিয়া, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন, প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x