বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জাতীয় শোক দিবস: ভান্ডারিয়ায় জেপির প্রস্তুতি সভা

আপডেট : ০৪ আগস্ট ২০২১, ২১:২৫

১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে পিরোজপুরের ভান্ডারিয়ায় বুধবার (৪ আগষ্ট) রাতে জাতীয় পার্টি (জেপি)’র উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

এ উপলক্ষে উপজেলা সদরের রিজার্ভপুকুর পার উপজেলা দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, সদস্য সচিব ও ধাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান টুলু, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর জেলা পরিষদের সদস্য মো. আব্দুল হাই হাওলাদার, জেপি নেতা মো. শফিকুল আলম খোকন সিকদার, মো. শাহারিয়ার হোসেন দুলাল মল্লিক, পৌর জেপির আহবায়ক মো. জামাল উদ্দিন মিয়া স্বপন, মো. বাদল সিকদার, মো. শহিদুজ্জামান রাজু মল্লিক, মো. মোস্তফা সিকদার, মো. মিঠু বিশ্বাস, উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক মো. সালাহ্উদ্দিন রাহাত জোমাদ্দার, ইউনিয়ন নেতাদের মো. রেজা আহম্মেদ দুলাল, মাস্টার আবু বক্কর সিদ্দিক, মো. মামুন হাওলাদার প্রমুখ।

দলের চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এবং সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলামের নির্দেশে ঐদিন স্থানীয়ভাবে সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ ছাড়াও স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে সভায় উপস্থিত সকল নেতাদের ঐক্যমতের ভিত্তিতে জাতীয় পার্টি (জেপি) পৃথক ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা এবং তার রুহের মাগফিরাত কামনায় বাদ মাগরিব উপজেলা দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল এবং দোয়া মোনাজাত অনুষ্ঠান করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ইত্তেফাক/এসজেড