করোনার টিকা নিন, অর্থনীতিকে সমুন্নত রাখুন: জয়

করোনার টিকা নিন, অর্থনীতিকে সমুন্নত রাখুন: জয়
সজীব ওয়াজেদ জয়। ছবি: সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, মানুষের জীবন বাঁচাতে বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছে সরকার, এখন নিজের পরিবারকে বাঁচাতে টিকা নেওয়ায় দায়িত্ব আপনার

বৃহস্পতিবার (৫ আগস্ট) সন্ধ্যায় নিজের ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসে দেশবাসীর উদ্দেশে এ আহ্বান জানান প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। স্ট্যাটাসে তিনি আরও বলেন, করোনার টিকা নিন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, অর্থনীতিকে সমুন্নত রাখুন।

টিকা আমদানি নিয়ে জয় বলেন, করোনা মোকাবিলায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ভ্যাকসিন আমদানি করেছে সরকার। যত দ্রুত সম্ভব দেশের প্রতিটি নাগরিককে টিকার আওতায় আনতে সর্বাত্মক চেষ্টা চলছে।

করোনার টিকা নিন স্বাস্থ্যবিধি মেনে চলুন অর্থনীতিকে সমুন্নত রাখুন .. করোনা মোকাবিলায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিশ্ব...

Posted by Sajeeb Wazed on Thursday, August 5, 2021

সজীব ওয়াজেদ জয়ের মতে, পরিবারের সুরক্ষার জন্য নিজে টিকা নিন এবং পরিবারের সদস্যদের টিকা দিন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। জীবন বাঁচলে, পরিবার বাঁচবে, জীবিকা বাঁচবে। প্রতিটি পরিবার সুরক্ষিত হলে, সমাজ সুরক্ষিত হবে, সুরক্ষিত হবে পুরো দেশ, অব্যাহত থাকবে জীবন-জীবিকা ও অর্থনীতির চাকা। মানুষের জীবন বাঁচাতে বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছে সরকার, এখন নিজের পরিবারকে বাঁচাতে টিকা নেওয়ায় দায়িত্ব আপনার।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x