সারা দেশে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু

১৪-১৬ সেপ্টেম্বর নির্বাহী কমিটির বৈঠক
সারা দেশে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু
বিএনপির লোগো [ছবি: সংগৃহীত]

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সারা দেশে দলের সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পুনর্গঠন পুনরায় চালু করেছে। গতকাল রবিবার বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ‘বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারির প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক কার্যক্রম/ সাংগঠনিক গঠন ও পুনর্গঠন প্রক্রিয়া ইতোপূর্বে স্থগিত করা হয়েছিল। বাংলাদেশে করোনা মহামারি এখনো বিরাজমান। বাস্তবতার নিরিখে দলীয় কার্যক্রমের অগ্রগতির জন্য সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পুনর্গঠন পুনরায় চালু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।’ বিবৃতিতে দেশব্যাপী দলের নেতাকর্মীদের প্রতি সামাজিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়।

কাল থেকে বিএনপির নির্বাহী কমিটির বৈঠক: ১৪ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠক হবে বলে জানিয়েছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বিকাল সাড়ে ৩টা থেকে গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, সর্বশেষ খালেদা জিয়ার কারাগারে যাওয়ার আগে ২০১৮ সালে ৩ ফেব্রুয়ারি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠক হয়েছিল।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x