শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘বিএনপির আন্দোলনের ডাক কখনোই আলোর মুখ দেখবে না’

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৪

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আন্দোলন করতে জনসম্পৃক্ততা, জনগণের শক্তি, সামর্থ্য, সাহস লাগে, যা বিএনপির নেই। থাকলে গত ১২ বছরে তা প্রমাণ করতে পারতো। জনসমর্থন ও নেতৃত্বে সঙ্কটের কারণে নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন পথহারা পথিক। সবকিছুতে বিফল হয়ে বিএনপি এখন পথভ্রষ্ট রাজনৈতিক দলে পরিণত হয়েছে। ক্ষমতায় থাকতে দেশের সম্পদ লুণ্ঠন করে খেয়েছে, আর জনগণের রায়ে ক্ষমতার রাজনীতি থেকে ছিটক পড়ে আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। তারা এদেশের মানুষ আস্থা হারিয়েছে। তাই বিএনপির আন্দোলনের ডাক কখনোই আলোর মুখ দেখবে না।

বুধবার (১৫ সেপ্টেম্বর) শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই, বঙ্গবন্ধুর সৈনিকরা আন্দোলন করতে করতে এই পর্যায়ে এসেছে। আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো আপোষ করে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুল হক মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ আকবর, সহ-সভাপতি ও চরসেনসাস ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী প্রমুখ।


ইত্তেফাক/এমএএম