নির্বাচন কমিশনের অনুষ্ঠানে জামায়াত নেতার কোরআন তেলাওয়াত!

নির্বাচন কমিশনের অনুষ্ঠানে জামায়াত নেতার কোরআন তেলাওয়াত!
ছবি: সংগৃহীত

স্মার্টকার্ড বিতরণি উদ্ভোধনী অনুষ্ঠানে জামায়াত নেতার কোরআন তেলাওয়াত করায় কেন্দ্র করে ব্যাপক হৈ চৈ এর ঘটনা ঘটেছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভায় শহরের পৌর এইচএ বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। ওই অনুষ্ঠানে জামায়াতে ইসলামী সান্তাহার পৌর শাখার সাবেক সভাপতি মির্জা আবুল কালাম আজাদ কোরআন তেলোওয়াত করায় স্থানীয় আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও সাধারণ জনগন প্রতিবাদ করেন। এক পর্যায়ে বিষয়টি নিয়ে ব্যাপক হৈ চৈ শুরু হলে প্রশাসন বিষয়টি নিরসনের চেষ্টা করে।

অনুষ্ঠান শেষে নির্বাচন কমিশনার বেগম কবিতা খানমের কাছে অনুষ্ঠানে জামায়াত নেতাকে দিয়ে কোরআন তেলাওয়াত করানোর জন্য উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

No description available.

একই সাথে অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের আমন্ত্রণ না জানানো ও গণমাধ্যম কর্মীদের অপমান করায় মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের প্রতিনিধিরা উপজেলা নির্বাচন অফিসারের বিরুদ্ধে নির্বাচন কমিশনার বেগম কবিতা খানমের নিকট অভিযোগ করেন। পরে নির্বাচন কমিশনার কবিতা খানম বিষয়টি দেখবেন বলে তাদের আশ্বস্থ করেন।

উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ বলেন, মির্জা আবুল কালাম আজাদ জামায়াত নেতা বিষয়টি আমার জানা ছিল না। রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন অফিসার ফরিদুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x