শেখ হাসিনার জন্মদিনে বিটিএফ-এর বিশেষ দোয়া মাহফিল

শেখ হাসিনার জন্মদিনে বিটিএফ-এর বিশেষ দোয়া মাহফিল
ছবি: সংগৃহীত

আজ ২৮ সেপ্টেম্বর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এই দিন উপলক্ষে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ)। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে দলটির চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে বিটিএফের ধানমন্ডিস্থ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বিটিএফ-এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার লক্ষে উন্নয়নশীল রাষ্ট্র প্রতিষ্ঠায় এবং ডিজিটাল ও আধুনিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে একটি উন্নয়নের রোল মডেল। তার দক্ষ নেতৃত্বের কারণেই তিনি এখন জননেত্রী থেকে বিশ্ব নেত্রীতে আসীন হয়েছেন।

No description available.

মিলাদ ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ডা. সৈয়দ আবু দাউদ মসনবী হায়দার, যুগ্ম মহাসচিব ও মুখপাত্র মুহাম্মদ আলী ফারুকী, সাংগঠনিক সম্পাদক শাহ মুহাম্মদ আলী হোসাইন, সাংগঠনিক সম্পাদক জাহিদ বাহার শিপলু, অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক মো. সেলিম মিয়াজী, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফেরদৌস আহম্মদ আসিফসহ প্রমুখ।

তারা বলেন, এ দেশকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত করা এবং স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র মোকাবেলা করার লড়াই সংগ্রামে বাংলাদেশ তরীকত ফেডারেশন সবসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে ছিল, আছে ও থাকবে। এ সময় তার শারীরিক সুস্থতা দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন সফলতার জন্য মহান আল্লাহতাআলার কাছে দোয়া প্রার্থনা করেন সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x