শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বঙ্গবন্ধু মেহনতি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য রাজনীতি করেছেন: পলক

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ২২:০৮

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাটা জীবন শ্রমিক, কৃষক ও মেহনতী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেছেন। শোষিত ও বঞ্চিত মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শের একেকজন সৈনিক। আমরা শোষিত-বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে রাজনীতি করি।

মঙ্গলবার দুপুরে সিংড়া বাসটার্মিনালে উপজেলা ও পৌর শ্রমিক লীগ আয়োজিত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

তিনি বলেন, বিগত করোনা-বন্যায় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থেকেছেন। ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। কৃষি শ্রমিক সংকটে জীবনের ঝুঁকি নিয়ে কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়েছেন। সংসদ সদস্য হিসেবে নয়, আমি আমৃত্যুকাল আপনাদের পলক ও সেবক হয়ে থাকতে চাই।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন- পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভপতি ওহিদুর রহমান শেখ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, সহ-সভাপতি এসএম বাদল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সেন্টু প্রমুখ।

ইত্তেফাক/আরকে