ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপি এখন বধির হয়ে গেছে: নাসিম

খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপি এখন বধির হয়ে গেছে: নাসিম
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপি বধির হয়ে গেছে।

রবিবার দুপুরে রাজধানীর বিজয়নগরে ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ক্ষমতায় থাকাকালে অনেক অন্যায় করা এবং ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার দিনটিতে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালনের নামে উল্লাসের পাশাপাশি বারবার ভুল সিদ্ধান্ত নেওয়ার কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে বিএনপি। মিথ্যাচারের এই দলের নেতাদের কণ্ঠ এখন স্তব্ধ।

সংসদে এসে কারান্তরীণ নেত্রী খালেদা জিয়ার কথা বলতে বিএনপি-ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে তার জন্য এখন কথাও বলতে পারছেন না। আপনারা এতো অন্যায় করেছেন যে, আপনারা বধির হয়ে গেছেন। তাই বলবো, আপনারা সংসদে এসে কথা বলুন। যে ৮ জন নির্বাচিত হয়েছেন তারাই সংসদে আসুন।

তিনি বলেন, ইতিহাস কখনো থেমে থাকে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই জাতি এখন সঠিক ইতিহাস জানতে পারছে। একই সঙ্গে শেখ হাসিনা সাহস নিয়ে একাত্তর ও পচাত্তরের ঘাতকদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছে। এখন দেশ এগিয়ে যাচ্ছে, ঘরে ঘরে বিদ্যুৎ। জঙ্গি দমন হয়েছে বলেই বাংলাদেশ এখন শান্তিপ্রিয় দেশ। বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন।

তিনি বলেন, নিউজিল্যান্ড একটি সভ্য দেশ, যেখানে মসজিদে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। আজ সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে, তখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন হয়েছে।

আরও পড়ুন: তামিমের মুখে ক্রাইস্টচার্চ হামলার লোমহর্ষক বর্ণনা

মোহাম্মদ নাসিম বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসনামলে সেই বঙ্গবন্ধুর জন্মদিন তো দূরের কথা মৃত্যুবার্ষিকীও রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মৃত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সী, দলের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ঢাকা সরকারি বধির স্কুলের প্রধান শিক্ষাক আমিনুল ইসলামসহ ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন