ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৩ °সে


রাজপথে নামলেই এই সরকারের পতন হবে: নজরুল

রাজপথে নামলেই এই সরকারের পতন হবে: নজরুল
নজরুল ইসলাম খান (ফাইল ছবি)

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দলীয় নেতাকর্মীদের লড়াইয়ের প্রস্তুতি নিতে আহ্বান জানিয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, তাকে মুক্ত করতে হবে। তিনি ভয়াবহভাবে অসুস্থ। তাকে যদি মুক্ত আলো-বাতাসে আনা না যায়, যদি তার সঠিক চিকিৎসা করা না যায়, তবে তাকে আমরা হারাবো। আসুন সেই লড়াইয়ের প্রস্তুতি নেই। আমি সে আন্দোলনের সামনের কাতারে থাকবো।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে জিয়া আদর্শ একাডেমি আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও হাবিব উন নবী খান সোহেলসহ সব কারাবন্দি নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় তিনি এসব বলেন। নজরুল ইসলাম বলেন, ফিলিপাইনের মার্কোসের দমননীতির বিরুদ্ধে জনগণ যখন রাজপথে ট্যাংকের সামনে শুয়ে পড়েছিল, তখনই মার্কোসের পতন হয়েছিল।ওই পরিমাণ সাহস কী আপনাদের আছে? মুখে আছে, যেদিন কাজে দেখাতে পারবেন, সেদিন এই সরকারের পতন হবে।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করার জন্যে যেকোনও আন্দোলনের প্রতি আমরও আগ্রহ আছে। আপনারা মুখে যেমন বলেন, কাজে দয়া করে তেমন দেখান। দেখবেন, অনেক বড় আন্দোলন গড়ে তোলার ব্যবস্থা হবে। সেটা না করা পর্যন্ত আন্দোলন সংগ্রাম জোরদার হবে না।

আরো পড়ুন: নুসরাতের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে: প্রধানমন্ত্রী

জিয়া আদর্শ একাডেমির সভাপতি মো. আজম খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা কাদের গণি চৌধুরী, আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন