শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অসাধু ব্যবসায়ীরা খাদ্যে ভেজাল দিয়ে মানুষ মারার ব্যবসা করছে: ইনু

আপডেট : ২৪ মে ২০১৯, ২১:২৬

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘রাজনীতির ভেজাল সৃষ্টিকারী বিএনপি আর অসাধু ব্যবসায়ীরা খাদ্যে ভেজাল দিয়ে মানুষ মারার ব্যবসা করছে। জামায়াত জঙ্গি রাজাকার পুষে বিএনপি রাজনীতিতে ভেজাল সৃষ্টি করছে এবং খাদ্য ওষুধে ভেজাল দিয়ে মানুষ মারার ব্যবসা হচ্ছে।’

শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা জাসদের আয়োজনের ইফতার মাহফিল, দোয়া ও আলোচনা সভায় তিনি একথা বলেন।

দেশে মানুষ মারার ব্যবসা করতে দেওয়া হবে না। নিত্য পণ্যের বাজার নিয়ে কারসাজি করা ব্যক্তিদের দমন করতে সারাবছর অভিযান চালানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান হাসানুল হক ইনু।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ

ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনার কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক ও দৈনিক হিসনা বাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান লিপটন, উপজেলা জাতীয় পাটির সভাপতি ডা. সুজা উদ্দিন, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ তদন্ত আননূর যায়েদ, চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, বশির উদ্দিন বাচ্চু, নবির উদ্দিন নবির, পৌর জাসদের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, আশরাফুল ইসলাম কচি প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ