ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
২৬ °সে


বিএনপি মিথ্যাচারে চ্যাম্পিয়ন: পানি সম্পদ উপমন্ত্রী

বিএনপি মিথ্যাচারে চ্যাম্পিয়ন: পানি সম্পদ উপমন্ত্রী
শরীয়তপুরের নড়িয়া-জাজিরা অংশে পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন পানি সম্পদ উপমন্ত্রী। ছবি: সংগৃহীত

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি জনগণের জন্য রাজনীতি করে না। তারা বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে এসি রুমে বসে মিথ্যাচার করছে। বিএনপি মিথ্যাচারের রাজনীতিতেই বিশ্বাসী, তারা মিথ্যাচারে চ্যাম্পিয়ন।

মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়া-জাজিরা অংশে পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন এবং নড়িয়া পৌরসভার সামনে এক হাজার বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বন্যা নিয়েও বিএনপি রাজনীতি করছে অভিযোগ করে পানি সম্পদ উপমন্ত্রী বলেন, এ জন্যই জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করছে। বিএনপির আমলে বন্যায় হাজার হাজার মানুষ না খেয়ে মারা গেলেও মানবতার মা শেখ হাসিনার আমলে বন্যায় কোন মানুষ না খেয়ে মারা যায়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই দেশের বন্যা পরিস্থিতি মনিটরিং করছেন জানিয়ে আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এ সময় বলেন, প্রধানমন্ত্রীর নিদের্শ অনুযায়ী সরকার ও দল বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিতে কাজ করছে। সরকার বন্যার্তদের সর্বোচ্চ সেবা দিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছে এবং শিগগিরই বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের উদ্যোগ নেওয়া হবে।

আরো পড়ুন: ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন

জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, নড়িয়ার ইউএনও জয়ন্তী রূপা রায়, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রকাশ কৃষ্ণ সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন