শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যাকে ধরবে তাকেই বহিষ্কার করব: যুবলীগ চেয়ারম্যান

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৪

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ক্যাসিনো মামলায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যুবলীগের যাকেই গ্রেফতার করা হবে তাকেই সংগঠন থেকে বহিষ্কার করব। গতকাল শুক্রবার রাজধানীর উত্তরা আজমপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ঢাকা মহানগর উত্তর শাখার অন্তর্গত উত্তরা পশ্চিম, পূর্ব, উত্তরখান, দক্ষিণখান থানাধীন ১, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯ ও ৫০ ওয়ার্ড যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, ভুল এক জিনিস, অপরাধ অন্য জিনিস। অপরাধ, জেনে শুনে অন্যের ক্ষতি করা। ভুল হবেই। আমি কেন্দ্রের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। অহঙ্কার করবেন না। তিনি আরো বলেন, পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিকেরা, না কি আমরা খামোশ। এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাকটিভ। একের পর এক ধরছে, যারে ধরবে তারে এক্সফেল করব। রাজনীতি করার অধিকার থাকবে না। ক্যাসিনো চালাও তুমি যেই হও। যুবলীগ চেয়ারম্যান বলেন, ক্যাসিনো চালায় যুবলীগ? আমি ধন্যবাদ জানাব আইনশৃঙ্খলা বাহিনীকে এদের মুক্ত করুন। যারাই এই কাজটি করে থাকে এদের ধরুন। যত বড়ো নেতা হোক, আমি করলেও আমাকে ধরেন।

আরও পড়ুন: আওয়ামী লীগের অনেক নেতা নজরদারিতে

ওমর ফারুক চৌধুরী বলেন, ভুলভ্রান্তি হলে সাংবাদিকরা লিখবেন, আইনশৃঙ্খলা বাহিনী ধরতেছে দেখেন না? বেশি স্মার্ট হওয়ার দরকার নেই। যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। আইনশৃঙ্খলা বাহিনী মাইরা পাছা লাল করতেছে দেখেন না মন্তব্য করে তিনি বলেন, ওরে পাগল হইলেও বউ ছাড়া কেউ থাকে না। বউ খারাপ না? পাগল হইলেও বউ ভালো। চাঁদাবাজি করো? এইটা শেখ হাসিনা সরকারের আইনশৃঙ্খলা বাহিনী। এটা বাবর আলীর মন্ত্রণালয় না, এটা খালেদা জিয়ার মন্ত্রণালয় না। যুবলীগ কইরা মাতব্বরি করবেন, ওই দিন শেষ।

ইত্তেফাক/কেকে