গোপন বৈঠক করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৭:০৭ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট জনগণের সাড়া না পেয়ে এখন পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে গোপন বৈঠক করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পাকিস্তান দূতাবাসে গোপন বৈঠকে এই ষড়যন্ত্র করেছে’।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় কালে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি ২০১৪ সালের জাতীয় নির্বাচনের পুনরাবৃত্তি ঘটাতে চাইলে তা সম্ভব হবে না। দেশের জনগণ সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করবে।

তিনি বলেন, আওয়ামী লীগ অনেক আগে থেকে কেন্দ্রীয় নেতাদের নিয়ে টিমওয়ার্ক শুরু করেছে। যাদের মনোনয়ন দেওয়া হয়নি তাদের নির্বাচনী কাজে সম্পৃক্ত করা হয়েছে। এতে করে সুফলতাও পাওয়া যাচ্ছে। দলের বাইরে বিদ্রোহী তৎপরতা থাকবে না, যা আমাদের বিজয়কে ত্বরান্বিত করবে।

আরও পড়ুন: চীনে ভূমিধসে নিহত ৪ 

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যন শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমআই