ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক

অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক
রংপুর টাউন হলে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি। ছবি: ইত্তেফাক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি বলেছেন, দলীয় গ্রুপিং ও দল ভারি করার জন্য যারা বিএনপি-জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের তৃণমূল পর্যায় থেকে খুঁজে বের করে দল থেকে ঝেঁটিয়ে বের করে দিতে হবে।

সোমবার দুপুরে রংপুর টাউন হলে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতির বক্তৃতা কালে তিনি এ কথা বলেন।

নানক আরও বলেন, শেখ হাসিনা শুধু দেশে নয়, সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। দলে কিছু অসাধু মানুষ ঢুকে পড়েছে। দলের যত বড় রথী-মহারথী হোক না কেন অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছেন শেখ হাসিনা।

আরও পড়ুন: আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংসদের হুইপ ইকবালুর রহিম, সংসদ সদস্য ডিউক চৌধুরী, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন, মোস্তাফিজার রহমান ফিজার প্রমুখ।

প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৮ জেলার রাজনৈতিক উপজেলা সভাপতি-সম্পাদক, জেলা সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন