অসহায় ভাসমান মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ

অসহায় ভাসমান মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ
অসহায় ভাসমান মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ।

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে করোনাভাইরাসের মধ্যে অসহায় কর্মহীন ভাসমান মানুষের পাশে দাঁড়িয়ে ইফতার ও শেষ রাতে নিয়মিত সেহেরী বিতরণ করে যাচ্ছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী। এ কাজে বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী তার পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার এ কঠিন সময় অসহায় দুস্থ মানুষের পাশে দাড়িয়ে বিভিন্নভাবে সাহায্যে সহযোগিতা করে গেলেও মাহে রমজান উপলক্ষে প্রতিদিনই রাস্তায় ভাসমান অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করে যাচ্ছেন তিনি।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে যাচ্ছেন। শেখ হাসিনা এ দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুসরণ করে বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্য সামগ্রীর ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এমনকি যারা চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x