বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ০১:১১

মুহম্মদ আনিসুল হক

১১ এপ্রিল ২০১৯ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার

আজ ২৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ৪ শাবান ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-৫৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:২ ও ৯। শুভবার:সোম ও মঙ্গলবার। শুভ রত্ন:মুক্তা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। কারো সঙ্গে নতুন করে কোনো সম্পর্কে জড়াতে পারেন। কাজকর্মে উত্সাহবোধ করতে পারেন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে।         

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

 বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আর্থিক দিক ভালো থাকতে পারে।কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যক্তিত্ব দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সাহায্য-সহযোগিতা পেতে পারেন।  পেশাগত যোগাযোগে সুফল পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে চাকরিজীবীদের কারো কারো পদোন্নতি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

 কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সামাজিক সঙ্কট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দিতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। সীমালঙ্গন করা ঠিক হবে না।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষকে আজ প্রস্তাব দিতে পারেন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তারে সহযোগিতা পেতে পারেন।