ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
৩৩ °সে


সালমান শাহ জন্মোত্সব শুরু

সালমান শাহ  জন্মোত্সব  শুরু

ইত্তেফাক রিপোর্ট

চিরসবুজ নায়ক সালমান শাহ। গত বৃহস্পতিবার ছিল অমর এই নায়কের ৪৮তম জন্মদিন। এ উপলক্ষ্যে রাজধানীর মধুমিতা সিনেমা হলে শুরু হয়েছে সালমান শাহ জন্মোত্সব। সাত দিনব্যাপী উত্সবের আয়োজন করছে ঢুলি কমিউনিকেশন। নিবেদনে টিএম ফিল্মস। এতে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মধুমিতা সিনেমা হলে জমকালো এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফাল্গুনী হামিদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। এ সময় আরো উপস্থিত ছিলেন সালমান শাহর প্রথম ছবির পরিচালক সোহানুর রহমান সোহান ও শেষ ছবির পরিচালক ছটকু আহমেদ। উপস্থিত ছিলেন নির্মাতা অরুণ চৌধুরী, এস এ হক অলিক, চিত্রনায়িকা আইরিন সুলতানা, অমৃতা খান, কণ্ঠশিল্পী আরিফ, সাবি’র, লুইপা, ঐশী, রাশেদসহ সালমান শাহ ভক্তরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আনজাম মাসুদ। জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

জুনাইদ আহমেদ পলক বলেন, সারাদেশে তৈরি হচ্ছে নতুন সর্বাধুনিক প্রযুক্তি-সংবলিত ১৩টি সিনেপ্লেক্স। বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের উদ্যোগে এগুলো নির্মাণ করা হচ্ছে।

শাকিব খান বলেন, ‘সালমান শাহের মৃত্যুর এত বছর পরেও তিনি মানুষের কাছে সমানভাবে জনপ্রিয়। কোটি ভক্তের হূদয়ে জায়গা করে আছেন।’

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন