ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
৩৭ °সে

দোহার ও নবাবগঞ্জে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা

দোহার ও নবাবগঞ্জে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। গতকাল সকাল ৮টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা প্রশাসনসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মঞ্জু, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামালসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

সকাল সাড়ে ১০টায় দোহারে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে দোহার উপজেলা পরিষদ ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। এরপর দোহার উপজেলা প্রশাসন ও দোহার থানার পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে জাতীয় সংগীতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করা হয়।

উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, ওসি (তদন্ত) মো. আরাফাত হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজদিখানে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ৪৯তম স্বাধীনতা দিবস উদ্যাপন করা হয়েছে। সিরাজদিখান উপজেলা প্রশাসন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু করে। পরে উপজেলা পরিষদের সামনে সাজানো মঞ্চে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার আশফিকুন নাহার। উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদউদ্দিন। এ সময় সিরাজদিখান থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার আশফিকুন নাহার জানান, করোনা ভাইরাসের কারণে রাষ্ট্রীয়ভাবে স্বাধীনতা দিবসের সব অনুষ্ঠান বাতিল করা হয়। সরকারের নির্দেশ অনুসারে জনসমাগম না ঘটিয়ে অনাড়ম্বরভাবে দিবসটি উদ্যাপন করা হয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৬ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন