ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬
২৭ °সে

জেপির সম্পাদকমণ্ডলীর যৌথ সভা ২৩ মার্চ

জেপির সম্পাদকমণ্ডলীর  যৌথ সভা ২৩ মার্চ

আগামী ২৩ মার্চ সকাল ১১টায় জাতীয় পার্টি-জেপির লালমাটিয়াস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সম্পাদকমণ্ডলীর এক যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় দলের সম্পাদকমণ্ডলীর সকল সদস্য, অঙ্গসংগঠনের কেন্দ্রীয় সভাপতি/আহ্বায়ক ও সাধারণ সম্পাদক, সদস্য সচিব এবং বিশেষ আমন্ত্রণে প্রেসিডিয়াম সদস্য, ভাইস চেয়ারম্যানবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য দলের সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী শেখ শহীদুল ইসলাম অনুরোধ জানিয়েছেন।

স্বাধীনতা দিবস উপলক্ষে

জেপির কর্মসূচি গ্রহণ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পার্টি-জেপির পক্ষ হতে ৩ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রথমদিন ২৫ মার্চ গণহত্যা দিবস। এ দিবস উপলক্ষে ২৫ মার্চ রাতে বর্বর পাকিস্তানি সেনাবাহিনী কর্তৃক নিহত শহীদদের স্মরণে জাতীয় পার্টি-জেপি মসজিদ, মন্দির ও গীর্জাসহ সকল উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করবে।

২য় দিন ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস। এ উপলক্ষে সকালে জেপির কেন্দ্রীয় কার্যালয়সহ সকল কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৮টায় সাভারে জাতীয় স্মৃতি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণ।

৩য় দিন ২৭ মার্চ জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করবেন দলের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি। আলোচনা সভায় অংশগ্রহণ করবেন বরেণ্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিশিষ্ট মুক্তিযোদ্ধাগণ। জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক ও সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম দলের সকল শাখাকে অনুরূপ কর্মসূচি গ্রহণ করে মহান স্বাধীনতা দিবস উদযাপন করার অনুরোধ জানিয়েছেন। -প্রেস বিজ্ঞপ্তি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন