ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


খালেদা জিয়ার প্যারোলের সঙ্গে বিএনপি এমপিদের শপথের সম্পর্ক নেই :হানিফ

খালেদা জিয়ার প্যারোলের সঙ্গে বিএনপি এমপিদের শপথের সম্পর্ক নেই :হানিফ

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দলটির নির্বাচিত এমপিদের সংসদে আনার কোনো পরিকল্পনা সরকারের নেই। যারা এমপি নির্বাচিত হয়েছেন তাদের সংসদে যাওয়া, না যাওয়া দণ্ডপ্রান্ত কোনো কয়েদির মুক্তি বা জামিনের সঙ্গে সম্পর্ক হতে পারে না।

শনিবার ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, নির্বাচিত একজন সংসদ সদস্যের নৈতিক দায়িত্ব হচ্ছে তার সংসদে যাওয়া। যে ভোটাররা তাকে ভোট দিয়েছেন তাদের প্রতি দায়বদ্ধতা থেকে তার সংসদে যাওয়া উচিত।

হানিফ বলেন, দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপির দরকষাকষি দেশের রাজনীতির জন্য বাজে দৃষ্টান্ত হয়ে থাকবে। ফেনীর নুসরাত হত্যার ঘটনায় গ্রেফতার আওয়ামী লীগ নেতা সম্পর্কে হানিফ বলেন, আওয়ামী লীগের কোনো নেতা যদি অপরাধ করে, ভুল করে, তার অপরাধ প্রমাণিত হলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। সাংগঠনিক শাস্তিও গ্রহণ করা হবে। মাহবুব-উল-আলম হানিফের সভাপতিত্বে বৈঠকে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন