শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিল চাওয়ায় রেস্টুরেন্টে হামলা, আহত ৩

আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ২২:১০

ইত্তেফাক রিপোর্ট

পুরান ঢাকার কাপ্তান বাজারে একটি রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় ৩ জন আহত হয়েছে। গত ২০ এপ্রিল রাতে খন্দকার রেস্টুরেন্টে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন খন্দকার জিশান, ইকবাল হোসেন ও সারোয়ার হোসেন। খন্দকার জিশানকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অপর ২ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে খন্দকার গ্রুপের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিনের জামাতা নেসার উদ্দিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা লিপুর নেতৃত্বে ১২ যুবক খন্দকার টি টাওয়ারের ১২তম তলায় অবস্থিত খন্দকার স্কাইটপ রেস্তোরাঁয় রাতের খাবার খায়। তাদের বিল হয় ২ হাজার ৭শ’ টাকা। কিন্তু বিল পরিশোধ না করে তারা চলে যেতে উদ্যত হলে লিপুর কাছে ম্যানেজার বিল চান। জবাবে লিপু বলেন, ‘ব্যাটা এলাকায় ব্যবসা করছ আবার কিসের বিল’-এই বলে নিচে গিয়ে স্থানীয় বখাটে জয়নালকে ডেকে আনেন। এরপর কথা কাটাকাটির এক পর্যায়ে জয়নাল কাচের বোতল ভেঙে খন্দকার জিশানের মাথায় আঘাত করেন। এ সময় খন্দকার গ্রুপের স্টাফ ইকবাল ও সারোয়ার এগিয়ে এলে জয়নাল ও ৭/৮ জন সহযোগী এদের মারধর করে। এরপর হোটেলের ডিপফ্রিজ, মাইক্রোওভেনসহ রেস্টুরেন্টের তৈজসপত্র ভাঙচুর করে প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি করে চলে যায়।

খবর পেয়ে ওয়ারি থানার এসআই হারুন উর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে থানায় মামলা করার পরামর্শ দিলে নেসারউদ্দিন লিখিত অভিযোগ দেন।