ঢাকা শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
৩১ °সে


বগুড়ায় সাইকেল শোভাযাত্রা

বগুড়ায় সাইকেল  শোভাযাত্রা
বগুড়া : সরকারি আজিজুল কলেজের পরিবেশবাদী সংগঠন তীর-এর আয়োজনে শহরে সাইকেল শোভাযাত্রা —ইত্তেফাক

‘পরিবেশ বাঁচাও-নিজে বাঁচো’ শ্লোগানে শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন ‘তীর’ এর আয়োজনে বগুড়ায় গতকাল শুক্রবার সচেতনতামূলক সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।

বগুড়া জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে পায়রা উড়িয়ে উক্ত সাইকেল শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। এ সময় আরো উপস্থিত ছিলেন- শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন তীর এর সভপতি মো. আরাফাত রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রিফাত হাসান, ব্র্যাক এর জেলা প্রতিনিধি বাবলী সুরাইয়া, শৈলী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মামুন উল হাসান শাওন, পরিবেশ বিশেষজ্ঞ আতিক মল্লিকসহ সকল সাইক্লিস্টবৃন্দ।

তীর এর সভপতি মো. আরাফাত রহমান বলেন, জলবায়ু পরিবর্তনে বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয়ে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে এই পৃথিবীর মানবজাতি। এছাড়া গ্রিন হাউজ ইফেক্ট, গ্লোবাল ওয়ার্মিংসহ আমাদের অজ্ঞতা, অসচেতনতা, ও অদূরদর্শী জীবন যাপনে প্রতিনিয়ত ক্ষতিগ্রস্ত করছি প্রিয় এই পৃথিবীকে।

বর্ণাঢ্য এই সাইকেল শোভাযাত্রাটি জেলা প্রশসকের কার্যালয় থেকে শুরু করে শহরের ইয়াকবিয়া স্কুল মোড় হয়ে বনানী মোড় প্রদক্ষিণ করে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় এসে শেষ করা হয়।

সামাপনী বক্তব্য রাখেন পরিবেশবাদী সংগঠন তীর এর উপদেষ্টা ও সরকারি আজিজুল হক কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মো. শাহজাহান আলী।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন