শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শুদ্ধি অভিযানের সমর্থনে চট্টগ্রামে সমাবেশ ও শোভাযাত্রা

আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ২১:৪৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান শুদ্ধি অভিযানকে আরো বেগবান করার মাধ্যমে ত্রিশ লক্ষ শহিদের রক্তে অর্জিত স্বাধীনতার সুফল দেশের জনগণের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও জাগ্রত ছাত্র যুব জনতার প্রধান উপদেষ্টা খোরশেদ আলম সুজন। তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর পুরাতন রেল স্টেশন চত্বরে জাগ্রত ছাত্র যুব জনতা আয়োজিত সমাবেশ এবং শোভাযাত্রার উদ্বোধন করতে গিয়ে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন, আজ দল, রাষ্ট্র, সমাজ সব জায়গায় শুদ্ধি অভিযান দরকার। আওয়ামী লীগের ক্ষমতাকে ব্যবহার করে কতিপয় স্বার্থান্বেষী মহল যারা এতোদিন বিভিন্ন অপকর্ম করেছে তাদের মুখোশ উন্মোচন করে দেওয়ায় শুদ্ধি অভিযানের মূল লক্ষ্য। আমরা চট্টগ্রামের ছাত্র যুব জনতা প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযান শতভাগ সফল হোক এই অভিপ্রায় জানিয়ে বলতে চাই যারা এক সময় মধ্যবিত্ত পরিবারের ছিল তারা কোনো আশ্চর্য প্রদীপের ছোঁয়ায় আজ দেশে বিদেশে বিপুল পরিমাণ সম্পদের পাহাড় গড়ে তুলেছে। তাদের আয়ের উত্স কী জনগণ জানতে চায়।

জাগ্রত ছাত্র যুব জনতার আহ্বায়ক এ এস এম জাহিদ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব রকিবুল আলম সাজ্জির সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা নঈম উদ্দিন চৌধুরী, মসিউর রহমান চৌধুরী, হাজী মো. ইলিয়াছ, আব্দুর রহমান মিয়া প্রমুখ।