ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২১ °সে

নিকলী-গুরুইয়ের সড়ক জুড়ে গর্ত

নিকলী-গুরুইয়ের  সড়ক জুড়ে গর্ত
নিকলী (কিশোরগঞ্জ) : নিকলী গুরুইয়ের সড়কের বর্তমান অবস্থা —ইত্তেফাক

নিকলী (কিশোরগঞ্জ) সংবাদদাতা

নিকলী-গুরুইয়ের সাবমার্সেবল সড়কের দৈর্ঘ্য মাত্র সাড়ে পাঁচ কিলোমিটার; কিন্তু এলজিইডির ঐ সড়ক জুড়ে রয়েছে অসংখ্য গর্ত ও ভাঙা। এতে নিকলী উপজেলা সদরের সঙ্গে গুরুই ও ছাতিরচর ইউনিয়নের মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছেন।

স্থানীয়রা জানান, সড়কটি সংস্কারের অভাবে প্রতিনিয়ত সমস্যায় পড়তে হচ্ছে গুরুই ও ছাতিরচর ইউনিয়নের লোকজনের। ঐ দুই ইউনিয়নের লোকজনের সদরের সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক এটি। এখন নিকলী সদরে আসতে সময় বেশি লাগছে ও টাকাও খরচ হচ্ছে বেশি। ছাতিরচর ও গুরুই ইউনিয়নের জনসাধারণ শুকনা মৌসুমে নৌকা ছাড়া সড়ক পথে চলাচলের জন্য নিকলী সদর ও কিশোরগঞ্জ জেলা সদরে যাতায়াতে সড়কটি ব্যবহার করে; কিন্তু সড়কে অসংখ্য গর্ত থাকায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা। এতে ঝুঁকি নিয়ে এ সড়ক দিয়ে চলতে হচ্ছে।

ছাতিরচর ইউপি চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ও গুরুই ইউপি চেয়ারম্যান মো. তাহের উদ্দিন বলেন, সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কার হচ্ছে না। ফলে দুই ইউনিয়নের লোকজন উপজেলা সদরের সঙ্গে যোগাযোগ করতে মারাত্মক ভোগান্তির শিকার হচ্ছে।

নিকলী উপজেলা প্রকৌশলী মো. আবদুল গনি বলেন, জনগণ যাতে ১২ মাস নির্বিঘ্নে চলাচল করতে পারে সে লক্ষ্যে নিকলী-বাজিতপুরের সংসদ সদস্য আফজাল হোসেন চলতি অর্থবছরে সড়কটি নতুন করে হলওয়েদার করার চেষ্টা করছেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করছেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন