ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৫ °সে

পাঁচবিবিতে কালভার্ট ভেঙে মরণফাঁদ

পাঁচবিবিতে কালভার্ট ভেঙে মরণফাঁদ
জয়পুরহাটের (পাঁচবিবি) : উপজেলার নিকড়দীঘি নামক স্থানে কালভার্টের বর্তমান অবস্থা —ইত্তেফাক

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা

পাঁচবিবির বেড়াখাই তিনমাথা মোড় থেকে পাগলাবাজার সড়কের নিকড়দিঘিতে এলজিইডি নির্মিত কালভার্টের পাটাতন ভেঙে গেছে। এতে কালভার্টটি এখন মরণফাঁদে পরিণত হয়েছে। প্রতিদিন ঝুঁকি নিয়ে চলাচল করছেন পথচারীরা।

সরেজমিনে এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বেড়াখাই তিনমাথা মোড় থেকে পাগলা বাজার সড়কের নিকড়দিঘি মোড়ের সামনে এই কালভার্টির পাটাতন ভেঙে শুধু ঢালাইয়ের রডের ওপর বাঁদুড়ঝোলা হয়ে আছে। এই অবস্থা চলছে গত দেড় বছর ধরে। এতে যে কোনো সময় বড়ো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, প্রায় প্রতিদিন এখানে চলাচলরত যাত্রীসাধারণ দুর্ঘটনার কবলে পড়ে। অপরদিকে স্থানীয় কৃষকরা তাদের উত্পাদিত পণ্য বাজারে নিতে ভোগান্তিতে পড়ছে।

মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবু হাজি বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও এলজিইডি অফিসে যোগাযোগ করেছি। তবে কালভার্টটি এলজিইডির অধীনে নির্মাণ হওয়ায় তারাই পুনর্নির্মাণ করবে। তিনি আরো বলেন, পথচারীদের চলাচলের সুবিধার জন্য পাটাতনটি ভেঙে মাটি দিয়ে ভরাট করে দেওয়া হবে।

উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাইয়ুম বলেন, কালভার্টটির বিষয়ে গত বছরের আগস্ট মাসে সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করা হয়েছে। বরাদ্দ পেলেই নতুন ব্রিজের কাজ শুরু হবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন