ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬
২৯ °সে

শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছেন  এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন
মুরাদনগর (কুমিল্লা):ক্লাস নিচ্ছেন সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন —ইত্তেফাক

নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা

জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিয়ে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের অনেকেই দৃষ্টি কাড়তে দেখিয়েছেন বিভিন্ন চমক। এই ধারাবাহিকতায় এবার স্কুল পরিদর্শনে গিয়ে ক্লাস নিয়ে আলোচনায় এসেছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। সেখানে ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রত্যেক ক্লাসে গিয়ে ক্লাস নিয়েছেন তিনি। বিশিষ্ট এই ব্যবসায়ী এ আসনে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে পরিদর্শনে এসে বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের পাঠদান করেন এবং গুণগত ও আধুনিক মানসম্পন্ন শিক্ষা গ্রহণের পরামর্শ দেন।

এ সময় মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম, বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি আক্তার হোসেন, প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল আউয়াল সরকার, সভাপতি আবুল খায়েরসহ স্থানীয় সচেতন মহলের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তার জানান, সংসদ সদস্য হয়ে তিনি আমাদের শিক্ষার্থীদর ক্লাস নেবেন সেটা ভাবতে পারিনি। এমপিকে শিক্ষক হিসেবে পেয়ে আমরা ও শিক্ষার্থীরা খুশি এবং আনন্দিত। তার ক্লাস শিক্ষার্থীরা খুব উপভোগ করেছে। আমরা চাই পরবর্তীতেও যেন তিনি আমাদের স্কুলের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখেন। শিক্ষার্থীরাও তার ক্লাস করতে আগ্রহী।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন